মেসিতে চরমভাবে আসক্ত সাকিব!

0
739

আমরা যারা কম বেশি সাকিব আল হাসানের খোজ খবর রাখি তারা এটাও জানি যে, সাকিব ছোটবেলা থেকেই ফুটবল ভক্ত। ফুটবলে তার একটা দুর্বলতা সেই ছোটবেলা থেকেই রয়েছে। ছোটবেলায় নাকি ফুটবল ভালোই খেলতেন তিনি। তার বাবাও চেয়েছিলেন ছেলে যদি খেলোয়াড় হয় তাহলে যেন সে ফুটবলার হয়। সাকিবের বাবাও ছিলেন একজন পেশাদার ফুটবল খেলোয়াড়। কিন্তু আসলে কি ঘটেছে তা আমরা সবাই যানি। বিধাতা হয়তো কখনো চায়নি সে ফুটবলার হোক। ফুটবলার হলে হয়তো আজ আমরা এই বিশ্বসেরা অলরাউন্ডারকে দেখতেই পেতাম না। এই একজন বিশ্বসেরার জন্যই অনেকে পৃথিবীর বুকে বাংলাদেশ নামক দেশটাকে চিনে।

তিনি ২২ গজেও যেমন অলরাউন্ডার মাঠের বাইরেও তিনি অলরাউন্ডার। করোনা মোকাবেলায় গড়ে তুলেছেন সাকিব আল হাসান ফাউন্ডেশন। তহবিল গঠনের জন্য তার ১৯ বিশ্বকাপ SG কোম্পানীর মাতানো ব্যাটটি গতকাল অকশন ফর এ্যাকশন পেজ থেকে নিলামে তুলেন। বাংলাদেশ সময় রাত ১১ টা ১৫ মিনিটে নিলাম শেষ হয় এবং ব্যাটটি ২০ লাখ টাকা দিয়ে নিজের করে নেন যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী রাজ নামের এক ভদ্রলোক।

নিলামের শেষ দিকে সাকিব অকশন ফর এ্যাকশন এর পেজের লাইভে এসে যুক্ত হন। এসময় নিলামের ব্যাপারে আলোচনার পাশাপাশি দর্শকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় একজন ভক্তের প্রশ্ন ছিলো যে, যদি সাকিব কখনো চাঁদে যাওয়ার সুযোগ পান তাহলে শিশির ভাবি ছাড়া আর কাকে সাথে নিতে চান। ভক্তের প্রশ্নে একদম সাবলিল ভাষায় বলেন লিওনেল মেসির নাম। উত্তর শুনে অনেকের চোখ কপালে উঠলেও যারা সাকিবকে খুব ভালভাবে জানেন তারা নিশ্চয় এটাও জানেন যে, সাকিব মেসি, আর্জেন্টিনা এবং স্পেনিশ ক্লাব বার্সেলোনার ভক্ত।

advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here