ফ্রিল্যান্সিং আউটসোর্সিং কোর্স ফ্রিতে দিচ্ছে বিডিটাইমলাইন২৪

2
1352
অনলাইনে বিভিন্ন কোর্স
bdtimeline24

ফ্রিল্যান্সিং আউটসোর্সিং বা অনলাইন ইনকাম এ শব্দ গুলো আমাদের দেশে দিন দিন অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। সঠিক নির্দেশনা না পেয়ে হাজারো  অনলাইন ইনকাম প্রত্যাশী অনেকেই  প্রতারণার স্বীকার হয়ে থুবরে পড়ছে অনলাইন ইনকাম জগত হতে।

ঘরে বসে অনলাইনে কোর্স করার একটি নির্ভরযোগ্য এবং বিশ্বব্যপী স্বীকৃত একটি সাইট হলো Udemy যেখানে ফ্রিল্যান্সিং, আউটসোর্সিং বা অনলাইন ইনকাম করার সকল প্রকার কোর্স পাওয়া যায়।

Udemy কোর্স গুলো অনেক ব্যবহুল হওয়ার কারণে এবং ডলার দিয়ে কিনতে হয় বিধায় পেমেন্ট স্ংক্রান্ত নানান জটিলতার কারণে অনেকেই ইচ্ছা থাকা স্বত্বেও Udemy কোর্স করতে পারছেন না।

advertisement

আপনি bdtimeline24 এর পক্ষ হতে অনেক ব্যয়বহুল কোর্সগুলো করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। বর্তমান তরুণ এবং যুব সমাজকে দক্ষ জনবলে রূপান্তর করার লক্ষ্যে bdtimeline24.com  এর একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র।

Udemy কি এবং কেন?

Udemy অনলাইন টিউটোরিয়ালের জন্য বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় বাজার, লক্ষ লক্ষ শিক্ষার্থীদের  সাফল্যের জন্য প্রয়োজনীয় কোর্স সমূহ দক্ষতার সাথে সংযুক্ত করা হয়ে থাকে। আমরা Udemy এর জনপ্রিয় পেইড/ব্যয়বহুল কোর্স সমূহ আপনাকে বিনামূল্যে প্রদান করবো। যা আপনাকে আরও দক্ষ জনবল হিসেবে যুক্ত করতে সহায়তা করতে পারে।

যেভাবে Udemy কোর্স নিবেন

  • আপনাকে সর্ব প্রথম  Udemy.com এ একাউন্ট তৈরী করতে হবে। Udemy.com এর কোর্সের আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজ https://www.facebook.com/bdtimeline24/ -এ লাইক দিয়ে ইনবক্সে “I am interested to learn with Udemy” সহ যে ইমেইল আইডি দিয়ে Udemy.com এ একাউন্ট খুলেছেন সেই ইমেইল আইডি এবং আপনার নাম আমাদের জানিয়ে দিন।
  • www.udemy.com এর জনপ্রিয় কোর্স থেকে আমরা প্রতিদিন হাই লেবেলের কোর্স সমূহ থেকে লিংক আামদের সাইটে আপডেট করা হবে সেখান থেকে আপনার পছন্দের কোর্সটিতে সরাসরি জয়েন করে আপনি কোর্স সম্পন্ন করতে পারবেন।
  • আমাদের দেয়া Udemy কোর্স  লিংক এর মাধ্যমে আপনার একাউন্টে কোর্সটি অটোম্যাটিকভাবে যোগ হয়ে যাবে সব সময়ের জন্য।

সরাসরি কোর্স ক্যাটাগরীতে যাওয়ার জন্য নিচের লিংকে ক্লিক করুণ

কোর্স নিয়ে আপনাদের যেকোন ধরনের সমস্যায়, আমাদের এ্যাডমিন প্যানেল সব সময় আপনাদের পাশে আছে। কোর্স সংক্রান্ত কোন ধরনের অভিযোগ কিংবা সমস্যার কথা জানাতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

ফেসবুক: https://www.facebook.com/bdtimeline24/

ইমেইল : bdtimeline24@gmail.com


ধন্যবাদ

বিডিটাইমলাইন২৪.কম

>>>> খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে আপনার টাইমলাইনে শেয়ার  করুন,

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here