দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব।

0
1099

বাংলাদেশ দলের ক্রিকেটার সাকিব আল হাসান দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন। ২৪ এপ্রিল আমেরিকার স্থানীয় একটি হাসপাতালে দ্বিতীয় কন্যা সিন্তান জন্ম দেন উম্মে আহমেদ শিশির। সন্তান এবং মা দুজনেই ভাল আছে বলে জানা গেছে। তারা এখনো হাসপাতালেই অবস্থান করছেন।

২০১২ সালে ১২ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান এবং আমেরিকা প্রবাসী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে তাদের ঘরে আসে তাদের প্রথম কন্যা সন্তান আলাইনা হাসান আব্রি।

কিছুদিন আগেই সাকিব জানিয়েছিলেন তিনি দ্বিতীয় বারের মত বাবা হতে যাচ্ছেন। তার ফেসবুক পেজে বড় মেয়ে আলাইনার হাতে “স্বাগতম” লেখা একটি জামা সহ ছবি আপলোড করেছিলেন যেখানে ক্যাপশন দিয়েছিলেন “বিগ সিস্টারহুড”।

নতুন অতিথি আগমন উপলক্ষে গত মাসেই তিনি আমেরিকা উড়াল দেন এবং করোনার জন্য বাধ্যতামুলক ১৪ দিন কোয়ারেন্টিনে থেকে পরিবারের সাথে যোগদানের পরেই তিনি তার পেজে ছবিটি আপলোড করেছিলেন।

অবশেষে নতুন অতিথির আগমন ঘটলো পৃথিবীতে। দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণার পরে ভীষণ ব্যাস্ত সময় পার করেছেন সাকিব। বাসায় বসেই সাকিব আল হাসান ফাউন্ডেশন চালু করার পাশাপাশি নিজের ব্যাট নিলামে তুলেন সেখানে বসেই। এই ব্যাস্ততার মাঝেই আরেকটি সুখবর পেলেন তিনি।

সংগ্রহঃ জাহিদ হাসান খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here