তহবিলে দান করা ভিক্ষুক পাচ্ছেন জমি, বাড়ী, দোকান

1
780
bdtimeline24

ভিক্ষুক নাজিমউদ্দিন শের পুরের ঝিনাইগাতীতে কর্ম হীন মানুষ দের খাদ্য সহায়তার জন্য খোলা তহবিলে ১০ হাজার টাকা দান করেছেন। মঙ্গলবার বিকালে উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের বাতিয়াগাঁও এলাকায় ইউএনও রুবেল মাহমুদের হাতে এ টাকা তুলে দেন ওই ভিক্ষুক। গত দুই বছরে ভিক্ষা করে নিজের ভাঙ্গা বসত ঘর মেরামত করার জন্য ওই টাকা জমিয়েছিলেন ভিক্ষুক নজিমুদ্দিন। কাংশা ইউনিয়নের গান্ধীগাঁও গ্রামের ইয়ার আলীর ছেলে ৮০ বছর বয়স্ক ওই ভিক্ষুক ।

বিভিন্ন সংবাদ মাধ্যমে এই সংবাদ প্রকাশিত হয় যা প্রধান মন্ত্রীর নজরে আসে। তার এই মহানুভবতার কারনে তাকে ঘর তুলে দেওয়ার জন্য প্রয়োজনীয় সব নির্দেশ দেন শেখ হাসিনা।

রুবেল মাহমুদ(উপজেলা নির্বাহী কর্মকর্তা )বলেন, গনমাধ্যমে প্রকাশের পর পর ই মাননীয় প্রধানমন্ত্রীর নজরে আসে এবং প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বুধবার সন্ধ্যার পরেই ফোন করে ভিক্ষুকের জন্য বাড়ির ডিজাইন এবং প্রাক্কলন  বানিয়ে পাঠানোর জন্য বলা হয়।

advertisement

তারপর তার বসতভিটার কাগজপত্র দেখে বুঝা যায় যে তা নিষ্কন্ঠক নয়। তাই তাকে উপজেলা নিকটবর্তী সরকারী খাস জমি থেকে ১২ শতাংশ জমি দেওয়া হবে বলে জানা যায়। এবং একই সঙ্গে ওই জায়গায় একটি বাড়ি ও নির্মাণ করে দেওয়া হবে।

এ ব্যপারে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক এবিএম এহছানুল মামুন জানায়, নাজিমউদ্দিন ভিক্ষুককে আজ সংবর্ধনা দেওয়া হচ্ছে এবং তারে বাড়ি নির্মাণ আর পাশাপাশি একটি মুদি দোকান ও দিয়ে দিবে জেলা প্রশাসন ।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here